ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সরকারি কর্মচারীদের আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

শৃঙ্খলা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে সরকারি কর্মচারীদের প্রতি আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘মাসের সেরা কর্মী’ (Staff of the Month) হিসাবে নির্বাচিত কর্মচারীদের সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।  

প্রতিমন্ত্রী বলেন, সরকারের পলিসি বাস্তবায়নে দেশের কর্মচারীদের ভূমিকা অপরিসীম। দেশকে এগিয়ে নিতে সরকারি কর্মচারীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সবাইকে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। 

তিনি বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অন্যতম প্রধান কাজ দক্ষ মানবসম্পদ তৈরি করা ও তাদেরকে সঠিক স্থানে পদায়ন। তাই এ মন্ত্রণালয়ে যারা কাজ করছেন তারা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। 

এ মন্ত্রণালয়ে যারা কর্মরত আছেন তারা অন্যান্য সবার কাছে অনুকরণীয় উল্লেখ করে ফরহাদ হোসেন সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সুনাম ধরে রাখারও আহ্বান জানান। 

তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, প্রশাসন, কৃষি, মানবসম্পদ উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত রেখে দেশকে সমৃদ্ধির দিকে আরো এগিয়ে নিতে জনপ্রশাসনসহ সব সরকারি কর্মচারীদের একযোগে কাজ করতে হবে। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মচারিদের দাফতরিক কর্মে স্বীকৃতি প্রদানের মাধ্যমে সেবার গুণগত মান ও কর্মস্পৃহা বৃদ্ধি, ইতিবাচক প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি এবং আত্মোন্নয়নের লক্ষ্যে ‘মাসের সেরা কর্মী’ নির্বাচন করা হচ্ছে। 

গ্রেড ১০ থেকে গ্রেড ২০ এর তিন ক্যাটাগরির ৬ জন কর্মচারীকে এ বছরের জুলাই ও আগস্ট মাসের সেরা কর্মচারী হিসাবে নির্বাচন করা হয়। 

জুলাই মাসে প্রশাসনিক কর্মকর্তা মো. মনজুর রহমান সরকার, নাজির মো. আব্বাস উদ্দিন ও অফিস সহায়ক মো. আব্দুর রশিদ এবং আগস্ট মাসে প্রশাসনিক কর্মকর্তা মো. ওমর ফারুক, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর সেলিম রেজা ও অফিস সহায়ক মফজল আহমদ সেরা কর্মচারী নির্বাচিত হন। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//