ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সারাদেশে আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ শুরু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ লক্ষ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত তিনটি টিম দেশের বিভিন্ন জেলায় তিন দিনব্যাপি শীতবন্ত্র বিতরণ করবে।
শনিবার সকাল ১১টায় একটি গ্রুপ নীলফামারী জেলার সৈয়দপুরে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিন দুপুর ১২টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের আরেকটি গ্রুপ ঝিনাইদহ সদর ও হরিণাকু- উপজেলায় শীতবস্ত্র বিতরণ করবেন। এই গ্রুপের নেতৃত্ব দিবেন সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। 

এছাড়া শনিবার বিকেল ৪টায় যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের নেতৃত্বে বান্দরবান জেলার ডিসি অফিস সংলগ্ন বঙ্গবন্ধু মঞ্চে শীতবস্ত্র বিতরণ করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//