ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সুখের জন্য নিজের মেয়েকেও বিক্রি করতে পারেন, আক্রমণ অভিনেত্রীকে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

নিজের সুখের জন্য মেয়েকেও বিক্রি করে দিতে পারেন। এত নীচ এবং বেকার মহিলার সঙ্গে কেন সময় কাটাচ্ছেন আপনি? সম্প্রতি এভাবেই কটাক্ষ করা হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কামিয়া পঞ্জাবিকে। বান্ধবীকে নোংরা আক্রমণের পরই তার হয়ে মাঠে নামেন বন্ধু সলভ ডং। কামিয়াকে আক্রমণকারীকে যথাযথ উত্তর দিয়ে, তাকে পাল্টা কটাক্ষ করেন সলভ।

সম্প্রতি সলভের সঙ্গে একটি ছবি শেয়ার করেন কামিয়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সলভের সঙ্গে ছবি শেয়ার করেন টেলিভিশনের এই অভিনেত্রী। কামিয়া এবং সলভের ওই ছবি দেখার পর তাকে একের পর এক কটাক্ষ করতে শুরু করেন এক ব্যক্তি। এমনকী, কামিয়াকে বেকার, নীচু মানের মহিলা, মেয়েকে বিক্রি করে দিতে পারেন, এইসব বলে কটাক্ষ করা হয়।

কামিয়াকে আক্রমণের পর তার সমর্থনে এগিয়ে আসেন বন্ধু সলভ ডং। আপনাকে এত বড় সাহস কে দিয়েছে, একজন মহিলাকে এভাবে অপমান করার? শুধু তাই নয়, এসব নোংরামির মধ্যে একজন শিশুকে কেন টেনে আনছেন বলেও পাল্টা জবাব দিয়েছেন সলভ। পাশাপাশি ওই ব্যক্তির চিকিতসার প্রয়োজন বলেও মন্তব্য করেন সলভ।

ওই আক্রমণের পর তার স্ক্রিনশট নিয়ে কামিয়া নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। পাশাপাশি তিনি বলেন, ছোটবেলায় এই ব্যক্তির মাও বোধহয় তাকে বিক্রি করে দিয়েছিলেন। সেই কারণে হীনমন্যতায় ভুগে নিজের রাগ, ক্ষোভ তিনি এভাবে উগরে দিতে শুরু করেছেন। যদিও কামিয়া এবং সলভের পাল্টা উত্তরে ফের এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি ওই ব্যক্তি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//