ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সেই বিস্কুট চোর প্রধান শিক্ষকের বিচার চান জমিদাতা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ব্যাগভর্তি (১০০ প্যাকেট) বিস্কুট লুকিয়ে নিয়ে যাওয়ার সময় প্রধান শিক্ষক মো. সহিদুল ইসলামকে আটক করে এলাকাবাসী। বিস্কুট চুরির বিচার দাবি করে মঙ্গলবার ডিসি ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অভিযোগ দিয়েছেন ওই বিদ্যালয়ের দাতা সদস্য মো. রেজাউল করিম সেলিম।

সরকার দরিদ্র পীড়িত এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থীদেরকে স্কুল ফিডিং কার্যক্রমের আওতায় বিস্কুট প্রদান করে। ওই বিস্কুটগুলো গত শনিবার (১৯ অক্টোবর) বাউরা ইউপির সামনে দিয়ে প্রধান শিক্ষক সহিদুল ইসলাম নিয়ে যাচ্ছিলেন। এ সময় সন্দেহবশত ব্যাগের চেইন খুলে ১০০ প্যাকেট বিস্কুট দেখতে পায় স্থানীয় লোকজন।

এ সময় ওই ইউপির ৮নং সদস্য মো. আনিছুর রহমান মানিকের উপস্থিতিতে লোকজন মোবাইল ফোনে ছবি ধারণ করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়। এ ঘটনায় পুরো উপজেলায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে।

মো. রেজাউল করিম সেলিম বলেন, প্রায়ই গোপনে সহিদুল ইসলাম বিদ্যালয় থেকে বিস্কুট বাড়িতে নিয়ে যায়। যেহেতু তাকে হাতে নাতে ১০০ প্যাকেট বিস্কুটসহ লোকজন আটক করেছে। এজন্য আমি লিখিতভাবে ডিসি, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইউএনও ও উপজেলা শিক্ষা কর্মকর্তাকে ওই প্রধান শিক্ষকের অপকর্মের বিচার চেয়ে অভিযোগ দিয়েছি।

প্রধানশিক্ষক মো. সহিদুল ইসলাম বলেন, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। কৌশল করে আমাকে ফাঁসানো হয়েছে। আমার ব্যাগে কাগজপত্র ছিল তার উপরে ছেঁড়া-ফাঁটা বিস্কুটের প্যাকেটগুলো উপজেলা অফিসে ফেরত দেয়ার জন্য নিয়েছিলাম।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//