ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্বা’মীকে পর’কীয়া থেকে মু’ক্ত রাখার ৮টি কার্যকর পরা’মর্শ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

সকল নারীই তার নিজের স্বামীকে খুবই ভালোবাসে। কোন নারীই চায়না তার স্বামী অন্য কোন সম্পর্কে জড়িয়ে পরুক। কিন্তু অনেক পুরুষই এই ভুল খুব সহজেই করে ফেলে। তাই নিজের স্বামীকে অন্য নারীর থেকে দূরে রাখার দায়িত্ব অগত্যা মেয়েদেরই নিতে হয়। কিন্তু কিভাবে? নিজের স্বামীকে অন্য নারীর থেকে দূরে রাখার ৮টি উপায় জেনে নিন।

১. প্রত্যেকটা মেয়েই বিয়ের পর বদলে যায়, আর এই বদলে যাওয়াটাই পুরুষদের উপর প্রভাব ফেলে। তাই নিজেকে ধরে রাখার চেষ্টা করুন। কারন বিয়ের আগে কিন্তু এই পুরুষটাই আপনাকে ভালোবেসে বিয়ে করেছেন।

২. নিজের স্বামীকে অহেতুক সন্দেহ করা বন্ধ করুন, কারন এই সন্দেহ থেকেই কিন্তু পুরুষদের মনে অন্য নারীর প্রতি আসক্তি জন্মায়।

৩. নিজের স্বামীকে খুব বেশি শাসন করতে যাবেন না। কারন সে আপনার জীবনসঙ্গী, বাড়ির কাজের লোক নয়। এই অতিরিক্ত শাসনই আপনার স্বামীকে অন্য নারীর দিকে আকৃষ্ট করবে।

৪. নিজের স্বামীর সাথে সবসময় প্রেমিকের মত ব্যবহার করুন, তাকে সবসময় ভরিয়ে রাখুন রোমান্টিকতায় এবং একটা মিষ্টি প্রেমের সম্পর্কে। নিজেদের আবদ্ধ রাখুন যাতে আপনাদের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বজায় থাকে।

৫. সংসারে সুখ থাকলে পুরুষদের কখনোই বাইরের নারীর দিকে আকর্ষণ থাকে না। তাই সংসারকে করে তুলতে হবে একটা শান্তির পরিবেশ। যেখানে দিনের শেষে আপনার সঙ্গী ফিরে এসে আপনার মনের মধ্যে খুঁজে পায় অনেকটা শান্তি।

৬. দাম্পত্যর ক্ষেত্রে কোন তৃতীয় ব্যাক্তিকে বিশ্বাস করা কখনোই উচিত নয়। সে নিজের খুব কাছের বান্ধবী হোক বা নিজের বোনই হোক। নিজের দাম্পত্যের ক্ষেত্রে কাউকেই কথা বলার সুযোগ দেবেন না।

৭. আপনার স্বামী আপনার উপর তখনই সন্তুষ্ট থাকবেন যখন দেখবে আপনি তার পরিবারের সবাইকে ভালোবাসছেন। তাই শ্বশুরবাড়ির সবাইকে সবসময় ভালোবাসা দিয়ে খুশি রাখার চেষ্টা করুন।

৮. খুব বুঝে শুনে কথা বলতে হবে নিজের স্বামীর সঙ্গে। তার সাথে এমন কোন কথা বলবেন না যাতে তাকে অক্ষম বলে মনে হয়। তার বেতন বা চাকরি নিয়ে কথা বলা কখনোই ঠিক না। বরং তার পাশে সব পরিস্থিতে আপনার পাশে থাকা উচিত। ‘আমি ছাড়া তোমাকে কে বিয়ে করবে’ এই কথাটা কখনোই বলবেন না। এইসব কথা বলার কারনে পুরুষরা রেগে গিয়ে অন্য সম্পর্কে লিপ্ত হন নিজের স্ত্রীকে শিক্ষা দেওয়ার জন্য।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//