ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

স্বামীর সাথে অভিমান করে গৃহবধুর আত্মহত্যা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে স্বামীর সাথে অভিমান করে পারভিন আক্তার (২৫) নামের এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

বুধবার(১৫ জানুয়ারি) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৫ নং ওয়ার্ড পাকিস্তান বাড়িতে এ ঘটনা ঘটে। পারভিন ওই বাড়ির বেলাল হোসেনের স্ত্রী এবং একই এলাকার খোরশেদ কোম্পানীর মেয়ে।

তাদের ঘরে আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুপ আলী (মিয়া ভাই) জানান, ৫ বছরের আগে চরমার্টিন ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর মোস্তফার ছেলে বেলালের সাথে একই ওয়ার্ড খোরশেদ কোম্পানীর মেয়ে পারভিন আক্তারের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের সংসার ভালভাবে চলছিলো। তার স্বামী বেলাল চট্টগ্রাম শ্রমিকের কাজ করে। ঘটনার সময় তার স্বামী বেলালের সাথে পারভিনের মোবাইলে কথা কাটি হয়।

ধারনা করা হচ্ছে হয়ত স্বামীর সাথে অভিমান করে নিজ বসতঘরে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল আবচার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//