ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ইউপি সদস্য হত্যায় সন্দেহজনক আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরে ইউপি সদস্য খোরশেদ আলম মিলনকে (৪৫) গুলি করে হত্যা ঘটনায় মামলা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার পপি।

হত্যাকা-ের সঙ্গে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সাংসদ একেএম শাহাজাহান কামাল। এদিকে বিষয়টি নিয়ে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায়ও হয়েছে আলোচনা। সেখানেও দোষীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে শাস্তি নিশ্চিতের কথা বলা হয়েছে। তবে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনকভাবে রিপন নামে এক যুবককে আটক করেছে।

নিহত মিলন সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মুনছুর আহমদের ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

পুলিশ জানায, গত শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আলাদাদপুর গ্রামের আবুল হোসেনের মুদি দোকানে চার মুখোশধারী মিলনকে গুলি করে হত্যা করে।

হত্যাকা-ের সঙ্গে জড়িতের অভিযোগে সোমবার গভীর রাতে রিপন হোসেন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় একটি অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতের স্বজনরা বলেন, স্থানীয় কয়েকজনের সঙ্গে পূর্ব থেকেই বিরোধ রয়েছে মিলনের। সে বিরোধের জেরে এই হত্যাকা- ঘটতে পারে বলে ধারণা করছেন তারা। তবুও তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিচারের দাবি করেন তারা।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দুশ্চিন্তায় পড়েছেন স্ত্রী ও বৃদ্ধা মা। কি হবে তাদের, কে দেখবেন মিলনের আদরের দুই শিশু সন্তানকে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহছানুল কবির রিপন বলেন, হাজীরপাড়া ইউপির পূর্ব সৈয়দপুর বাজারের একটি চায়ের দোকানে বসে ছিলেন খোরশেদ আলম মিলন। এ সময় কয়েকজন মুখোশ পরিহীত লোক তাঁকে গুলি করে। একটি গুলি গলায় ও অন্যটি পায়ে লাগে। এ ঘটনায় জড়িতদের শাস্তি নিশ্চিত করার জন্য তিনিও প্রশাসনের প্রতি আহ্বান জানান।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে খুব দ্রুত হত্যাকা-ের বিষয়টি জানা যাবে। তখন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামাল বলেন, প্রকাশ্যে একজন ইউপি সদস্যকে হত্যার ঘটনাটি দুঃখজনক। দ্রুত এই হত্যাকা-ের সাথে জড়িতদে গ্রেফতারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন এই সাংসদ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//