ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়া, অতঃপর....

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

চাঁদপুরে মো. জাহাঙ্গীর আলম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জাহাঙ্গীরের বন্ধু মো. লিটন ও তার স্ত্রী পারুল বেগমকে আটক করা হয়েছে।শনিবার সকালে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউপির কাশিমপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জাহাঙ্গীর কাশিমপুর গ্রামের হাজি বাড়ির আলী আজগরের ছেলে। তিনি জোড়পুল বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করতেন।মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, শুক্রবার রাতে লিটনের ঘরের পাশে জাহাঙ্গীরের গোঙানির শব্দ পেয়ে বাড়ির লোকজন বের হন। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ শনিবার সকালে মরদেহটি উদ্ধার করে।

ওসি স্বপন আরো বলেন, মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য লিটন ও তার স্ত্রী পারুলকে আটক করা হয়েছে। পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে স্থানীয়রা জানায়, লিটনের স্ত্রীর সঙ্গে জাহাঙ্গীরের পরকীয়া ছিল। লিটনের সঙ্গে বন্ধুত্ব থাকায় প্রায়ই জাহাঙ্গীর তাদের ঘরে আসা-যাওয়া করতেন।

জাহাঙ্গীরের স্ত্রী আছমা বেগম বলেন, লিটন আমাদের ছেলেকে বিদেশে নেয়ার কথা বলে দুই লাখ ৪০ হাজার টাকা নেন। আমার ছেলেকে বিদেশেও নেননি এবং টাকাও ফেরত দেননি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//