ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

ফরিদগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

ফরিদগঞ্জে ব্যাটারিচালিত অটোবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন গুরুতর আহত হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় তিনজনকে চাঁদপুর সদর হাসপাতালে ও একজনকে ফরিদগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অটোবাইক উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল শনিবার দুপুরে উপজেলার গৃদকালিন্দিয়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রায়পুর থেকে আসা একটি ট্রাক গৃদকালিন্দিয়া বাজারের দক্ষিণ পাশে ও ফরিদগঞ্জ থেকে যাত্রীবাহী একটি অটোবাইক রায়পুর যাওয়ার সময় ট্রাকটি একটি সিএনজি অটোরিশাকে সাইট দিয়ে সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ব্যাটারিচালিত অটোবাইকের চালকসহ চারজন গুরুতর আহত হয়। আহতরা হলেন শেফালী বেগম (৫০), নাজমা বেগম (৩২), জামাল হোসেন (৩৫) সর্ব সাং একলাশপুর ও ইসমাইল হোসেন (৪২) সাং- রামপুর। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে হাসপাতালে পাঠানো হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//