ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপির সন্ত্রাসীদের অতর্কিত হামলা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের রামদাসের বাগ গ্রামে ঐ এলাকার চিহ্নিত সন্ত্রাসী সফিক বাহিনীর দাবিকৃত চাঁদা না দেয়ায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত পরিবারের পক্ষ থেকে ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন এলাকার বিএনপি-জামাতের সমর্থক চিহ্নিত সন্ত্রাসী, কয়েকটি মামলার আসামী মোঃ সফিক হাজী রামদাসের বাগ গ্রামের বাসিন্দা মোঃ দুলাল হোসেন পিতাঃ আঃ জলিলের নিকট জমিজমা বিষয়ে চাঁদা দাবি করে। এ দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় সফিক হাজীর নির্দেশে তার বাহিনীর সদস্য এবং সফিক হাজীর ছেলে মামুন তাঁর ভাতিজা মাসুম ও নয়নের নেতৃত্বে আরো ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল গত ১ নভেম্বর শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে দুলাল হোসেনের বসত ঘরে হামলা চালিয়ে লুটপাট করে ঘরের আসবাবপত্র, স্বর্ণালঙ্কার এবং নগদ অর্থ নিয়ে যায়। এগুলো নেয়ায় বাধা দেয়ায় তারা দুলাল হোসেন, তার স্ত্রী খালেদা আক্তার এবং ছেলে রোকন হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের রক্ষা করে। অপরদিকে প্রতিবেশীদের এগিয়ে আসা দেখে এ সন্ত্রাসী বাহিনীর সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদেরকে রক্তাক্ত অবস্থায় দ্রুত ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঐ হাসপাতাল থেকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রেফার করে। বর্তমানে তারা এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত দুলাল হোসেন জানান, শুক্রবার জুমার নামাজের জন্যে প্রস্তুতি নিচ্ছি, এমন সময় তারা অতর্কিত হামলা করে আমার ঘরে থাকা সব কিছু নিয়ে গেছে। তিনি আরো বলেন, তারা আমার স্ত্রীর স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা লুট করেছে। আমাদের এলাকায় কোনো জমি ভরাট, নতুন বাড়ি ঘর করা হলে এবং জমিজমা ক্রয় বিক্রয়ে সফিক বাহিনীকে চাঁদা দিতে হয়। না দিলে চলে অত্যাচার। সে (সফিক হাজী) অত্র অঞ্চলের একজন চিহ্নিত সন্ত্রাসী, সে বিএনপি-জামাতের লোক। এরপরও সে শুধু আমাদের ইউনিয়নে নয়, ঐ অঞ্চলে সে তার বাহিনীর দ্বারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কিছুদিন পূর্বে তার ভাতিজা নয়নকে অস্ত্র ও মাদক সহ ফরিদগঞ্জ থানা পুলিশ আটক করে। যা স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ হিসেবে ছাপানো হয়।

এ ঘটনার বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রকিবের সাথে কথা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে জেনে আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এ ব্যাপারে এখন মামলা প্রক্রিয়াধীন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//