ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ফরিদগঞ্জে ৯ জুয়াড়ি আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

ফরিদগঞ্জ থানা পুলিশ পৃথক দু'টি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করেছে। এ সময় দুটি স্থান থেকেই জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশকিছু টাকাও উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে উপজেলার গৃদকালিন্দিয়া বাজার ও সন্তোষপুর এলাকা থেকে আটকের পর রোববার দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।

রোববার বিকেলে ফরিদগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই রবিউল ইসলাম জানান, শনিবার রাতে উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের আজিজিয়া হোটেলের পেছনে একটি বাগানে মোমবাতি জ্বালিয়ে একদল জুয়াড়ি জুয়া খেলছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশকিছু টাকাসহ ৪ জুয়াড়ি আটক করা হয়। তারা হলো : কাওনিয়া গ্রামের এমরান হোসেন (২৮), হারুনুর রশিদ (৩৫), রুস্তমপুর গ্রামের ফয়সাল (২৩) ও চরমান্দারি গ্রামের জসিম (২৭)।

অপরদিকে একই রাতে উপজেলার সন্তোষপুর গ্রামের গাজীবাড়ির জনৈক আমির হোসেনের একটি বাগানে মোমবাতি জ্বালিয়ে একদল জুয়াড়ি জুয়া খেলছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানেও অভিযান চালায়। এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশকিছু টাকাসহ ৫ জুয়াড়ি আটক করা হয়। তারা হলো : লাড়ুয়া গ্রামের আব্দুর রহমান (৫৫), ফজর আলী (৪০), সন্তোষপুর গ্রামের জসিম (২৮), রসু মিয়া (৫৫) ও জাহাঙ্গীর (৩৮)। রোববার দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব উপরোক্ত ৯ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদেরকে আটকের পর উদ্ধারকৃত জুয়া খেলার সরঞ্জামাদিসহ রোববার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//