ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

৬ মার্চ তৃতীয় ‘‘লক্ষ্মীতারুণ্য’’ উৎসবের দিন ঘোষণা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

দেশ-বিদেশে বিভিন্ন পেশায়  নিয়োজিত হয়ে লক্ষ্মীপুর জেলার মুখ উজ্জ্বল করে চলছেন, লক্ষ্মীপুরের এমন তরুণদের বাছাই করে “লক্ষ্মীতারুণ্য” সম্মানে ভূষিত করা হয়  “লক্ষ্মীতারুণ্য” সম্মাননার মাধ্যমে। লক্ষ্মীতারুণ্য সম্মাননাকে অনেকে লক্ষ্মীপুরের নোবেল পুরষ্কার হিসেবেও জেনে আসছেন। 

লক্ষ্মীতারুণ্য নামের একটি সামাজিক সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে থাকে। সংগঠনের কাজের ধারাবাহিকতায় এবছর (২০২০) তৃতীয় “লক্ষ্মীতারুণ্য” সম্মাননা প্রদানের তারিখ ঘোষণা করা হয়েছে আগামি ৬ মার্চ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের  ব্যবসা শিক্ষা অনুষদের  মিলনায়তনকে  উৎসবের জন্য প্রাথমিক ভেন্যু হিসেবে নির্বাচন করা হয়েছে।

“লক্ষ্মীতারুণ্য’’ সংগঠনের প্রধান সমন্বয়কারী ও ইংরেজি দৈনিক “দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড” এর স্টাফ করেসপন্ডেন্ট জিয়াউর রহমান চৌধুরী লক্ষ্মীপুরটোয়েন্টিফোরকে জানান, অনুষ্ঠান আয়োজনের বছরের সংখ্যা হিসেবে “লক্ষ্মীতারুণ্য” সম্মাননার জন্য তারুণ্য খোঁজা হয়। এবছর ২০২০ সালে অনুষ্ঠান হচ্ছে বিধায় সর্বোচ্চ ২০জন কে এ সম্মাননা দেয়ার সিদ্ধান্ত হবে। 

জনাব জিয়া আরো জানান, ২০১৭ সালে দ্বিতীয় লক্ষ্মীতারুণ্য হিসেবে ১৭ জন সম্মাননা পায়।  আর  ২০১৬ সালে প্রথম লক্ষ্মীতারুণ্য সম্মাননা পায় ১৬জন।

লক্ষ্মীতারুণ্য অনুষ্ঠান বাস্তবায়নের জন্য প্রতি ঘোষিত বছরে সংগঠনের পক্ষ থেকে একজনকে আহবায়ক করা হয়। সংগঠনের সদস্যদের সভার মাধ্যমে তা নির্বাচন করা হয়। এ বছরের জন্য আহবায়ক  র‌্যাব-৩ এর অপারেশন্স অফিসার এবিএম ফয়জুল ইসলাম।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//