ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

আজিজের ভাতিজা ওমরসহ ৩জনকে আসামি করে দুই মামলা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় মাদক ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় দুটি মামলা ও একটি জিডি হয়েছে। দুটি মামলাতেই আজিজ মোহাম্মদের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই এবং ওই বাড়ির দুই কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো. পারভেজকে(২৪) আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরো কয়েকজনকে এসব মামলায় আসামি করা হয়।

অধিদফতরের সহকারী পরিচালক (এডি) খোরশেদ আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া আজিজ মোহাম্মদের বাসার টপ ফ্লোরে মিনিবার ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গুলশান থানা পুলিশ একটি সাধারণ ডায়রি (জিডি) করেছে।

সোমবার গুলশান মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অধিদফতরের পরিদর্শক এস,এম সামসুল কবীর বাদি হয়ে একটি এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদি হয়ে মামলা দুটি করেন। 

গত শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ ও ১১/বি এবং গুলশান-১ এর ২৮ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৩৮২ বোতল বিদেশি মদ, এক কেজি সিসা, একটি ক্যাসিনো বোর্ড, এএমবি (আজিজ মোহাম্মদ ভাই) নামাঙ্কিত ১৬শ’ গুটি উদ্ধার করে। আটক করা হয় ওই বাড়ি দু’টির কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো.পারভেজকে (২৪)। অভিযানের সময় পালিয়ে যায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//