ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

এনআরবি ব্যাংকের কর্মকর্তাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৯  

জালিয়াতি করে এনআরবি ব্যাংকের পাঁচ কোটি ৪৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ৩ ব্যাংক কর্মকর্তাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার দুদকের উপ-সহকারী পরিচালক মো. সহিদুর রহমান বাদী হয়ে ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি দায়ের করেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- হৃদয় কনফেকশনারির মালিক শাহিন লতিফ, এনআরবি ব্যাংক লিমিটেডের গুলশানের সাবেক প্রিন্সিপাল অফিসার বর্তমানে ব্র্যাক ব্যাংকের এ.ভি.পি মো. সোহানুর রহমান, এনআরবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ওয়াহিদ বিন আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) রাহাত শামস্ ও জিওলোজাইজ সার্ভে কর্পোরেশনের প্রোপ্রাইটর মো. মিজানুর রহমান কনক।

এজাহারে বলা হয়, আসামিরা যোগসাজশে জাল দলিল ও জাল দায়মুক্ত সনদপত্র তৈরি ও আসল হিসেবে ব্যবহার করে। এছাড়া ভুয়া ব্যক্তির মাধ্যমে মর্টগেজ দলিল করে প্রতারণা ও জালিয়াতির আশ্রয় নেয়া হয়। ব্যাংক কর্মকর্তারা ক্ষমতার অপব্যবহার করে এনআরবি ব্যাংক লিমিটেডের ঋণ বিতরণ ও গ্রহণ করে ৫ কোটি ৪৪ লাখ ৪৬ হাজার ৮৬১ টাকা নির্ধারিত সময়ে পরিশোধ না করে আত্মসাৎ করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//