ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

মা হলেন কোয়েল মল্লিক!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

টালিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক এখন পুরোদস্তুর সংসারী। বিয়ের পর হাতে গুনে কয়েকিটি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। মঙ্গলবার হঠাৎ কোলে এক শিশুকে নিয়ে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। ছবিটি পোস্ট করার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভক্তদের মনে প্রশ্ন- কোয়েলের কোলে কার সন্তান?  তাহলে কি মা হলেন কোয়েল? 

ভক্তদের এমন কোন চিন্তার কারণ নেই। কারণ এই সন্তান কোয়েলের নয়, ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে কোয়েল জানিয়েছেন, শিশুটি তার প্রিয় বন্ধু অন্তরার সদ্যোজাত রাজপুত্র। কোয়েলের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়েছে। সকলেই সন্তান ও তার মা অর্থাৎ কোয়েলের বন্ধু অন্তরার জন্য শুভকামনা জানিয়েছেন।

কোয়েল মল্লিক বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। এরমধ্যে অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’। এ ছবিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কোয়েলকে। আর শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘বনি’ নামের একটি ছবি নির্মাণ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবিতে পরমব্রতর বিপরীতে দেখা যাবে তাকে। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//