ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

স্বেচ্ছাসেবকলীগ নেতার করুণ মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্থ কুমার দাস উপজেলার করুনানগর এলাকার ডালিম কুমার দাসের ছেলে। তিনি হাজিরহাট ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। রুপর্ণ দাস একই এলাকার সত্যজিৎ দাসের ছেলে।

ছবি: ডেইলি বাংলাদেশ

কমলনগর থানার ওসি (তদন্ত) মো. সোলাইমান জানান, রাতে উপজেলার তোরাবগঞ্জ বাজারের দক্ষিণ পাশে সড়কে লক্ষ্মীপুরগামী মাছবাহী একটি পিকআপ বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//