ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

রামগতি-কমলনগরে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

পদবি ও বেতন স্কেল পরিবর্তনের দাবিতে লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরে কর্মবিরতি পালন করেছেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির সদস্যরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা প্রশাসনে কর্মরত কর্মচারীরা পরিষদ চত্বরে অবস্থান নিয়ে মঙ্গলবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করেন তারা। এর আগে সোমবারও একইভাবে তারা দুই ঘণ্টার কর্মবিরতি পালন করেছেন।
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি রামগতি-কমলনগর উপজেলা শাখার সদস্যরা জানান, আগে অফিস সহকারী, উচ্চমান সহকারী ও প্রধান উচ্চমান সহকারী-এ তিনটি পদের কর্মচারীদের সঙ্গে সহকারী তহশিলদার পদে কর্মরতদের পদবি এবং বেতন স্কেলের ক্ষেত্রে সমন্বয় ছিল। কিন্তু সহকারী তহশিলদার ও তহশিলদারের বেতন স্কেল পাঁচ ধাপ বাড়িয়ে এবং পদবি পরিবর্তন করে যথারীতি উপ-সহকারী ভূমি কর্মকর্তা এবং সহকারী ভূমি কর্মকর্তা করা হয়।
অপরদিকে অফিস সহকারী, উচ্চমান সহকারী ও প্রধান উচ্চমান সহকারীদের পদবি এবং স্কেলের কোনো পরিবর্তন করা হয়নি। যে কারণে, তারা পদবি ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে স্মারকলিপি পেশ, মানববন্ধন ও কর্মবিরতি পালনসহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//