ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

পানি, স্যানিটেশন ও হাইজিন বিষয়ক গণশুনানী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে পানি, স্যানিটেশন ও হাইজিন এবং সমন্বিত পানি ব্যবস্থাপনা বিষয়ক জনগণের চাহিদা ও সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অব দ্য রুরাল পূয়র (ডরপ)’র সহযোগিতায় ও পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ গণশুনানী অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল মোমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক ও সমন্বিত পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সভাপতি আজিজুল ইসলাম। ডরপ’র উপজেলা সমন্বয়কারী আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, প্রধান শিক্ষক, শিক্ষার্থী, নারী কর্মী, এনজিও কর্মী, পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সদস্যবৃন্দ।

সভায় পিছিয়ে পড়া মানুষের স্যানিটেশন কাভারেজ, সুপেয় পানির কাভারেজ বৃদ্ধি, জলাবদ্ধতা রোধে খাল খনন, পানি দূষণ রোধ, বেদে, হিজরা, ভাসমান জেলে, গুচ্ছগ্রামের পিছয়ে পড়া জনগোষ্ঠীর জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিতসহ পুনর্বাসনের বিষয়গুলো নিয়ে ওয়াশ বাজেট ও গণশুনানী অনুষ্ঠিত হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//