ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

রায়পুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে প্রবাসী নিহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে মো. সোহেল নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। এতে আরো দুইজন আহত হয়। তাদের লক্ষ্মীপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার রাতে রায়াপুর উপজেলার মহাদেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল সদর উপজেলার দালাল বাজার ইউপির খিদিরপুর গ্রামের নুর নবীর ছেলে। গত ২ মাস আগে তিনি ছুটিতে বাড়ি আসেন। আহতরা হলেন একই গ্রামের রাজন ও কাঞ্চন।

পত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে ললক্ষ্মীপুরে থেকে মোটরসাইকেল যোগে প্রবাসী সোহেল রায়পুর যাচ্ছিল। মোটরসাইকেলটি রায়পুর উপজেলার মহাদেবপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সোহেল, রাজন ও কাঞ্চন গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুরে সদর হাসপাতালে নিলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়। 

রায়পুর থানার ওসি মো. তোতা মিয়া সড়ক দুর্ঘটনায় এক জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//