ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

রামগতিতে ঝগড়া থামাতে গিয়ে জেলের মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে ঝগড়া থামাতে গিয়ে মো. গিয়াস উদ্দিন (৪৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন ওই এলাকার আবদুল আলীমের ছেলে। ময়নাতদন্তের জন্য সোমবার বিকেলে তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ওই এলাকার মো. রিদন ও মো. কারিমের মধ্যে ঝগড়া বাধে। এ সময় একই বাড়ির গিয়াস উদ্দিন তাদের ঝগড়া থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন। পরে স্বজনরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে গিয়াস উদ্দিনের পরিবারের সদস্যদের দাবি, ঝগড়া থামানোর সময় কিলঘুষিতে তার মৃত্যু হয়েছে।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//