ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

রামগতির দূর্গম চরাঞ্চলের অধিবাসীদের পাশে পুলিশ সুপার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম (সোমবার) ২৪ ফেব্রুয়ারি রামগতি উপজেলার দূর্গম চলাঞ্চীয় তেগাছিয়া ও টাংকি বাজার এলাকা সফর করেন।

এ সময় তিনি মেঘনা বিধৌত ওই চরাঞ্চলের জনগণের সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এর আগে পুলিশ সুপার তেগাছিয়া ও টাংকি বাজার পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন।

এছাড়াও “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানে জনগণের সার্বিক নিরাপত্তা ও বিভিন্ন সমস্যার বিষয়ে নির্ভয়ে পুলিশকে অবহিত করাসহ সবসময় পুলিশ জনগণের বন্ধু হিসেবে পাশে থাকবে বলে স্থানীয়দেরকে আশ্বস্ত করেন। তিনি চরাঞ্চলের অধিবাসীদের আইন-শৃঙ্খলা, জননিরাপত্তার বিষয়ে খোঁজ-খবর নেন। এসময় সেখানের অধিবাসীরা চরাঞ্চলে আইন-শৃঙ্খলার উন্নতিসহ মেঘনায় জলদস্যুদের উৎপাত না থাকায় সন্তোষ প্রকাশ করেন।

এর আগে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম রামগতি থানার নব-নির্মিত মসজিদ গেইটের শুভ উদ্ভোধন করেন ।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমানসহ রামগতি থানা ও জেলা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//