ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

হাট-বাজার, ষ্ট্যান্ড ও গণশৌচাগার ইজারা বিজ্ঞপ্তি: রামগঞ্জ পৌরসভা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

রামগঞ্জ পৌরসভা কার্যালয়
রামগঞ্জ, লক্ষ্মীপুর।
স্মারক নং রামঃপৌঃ/হাঃ বাঃ ইজারা/২০২০/১৩০(৯০) তারিখ- ২৫/০২/২০২০

বিজ্ঞপ্তি নং- ০১/২০১৯-২০২০
হাট-বাজার, ষ্ট্যান্ড ও গণশৌচাগার ইজারা বিজ্ঞপ্তি

এতদ্বারা সর্বসাধারণ ও আগ্রহী ইজারা গ্রহনকারীগনের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, রামগঞ্জ পৌরসভা নিম্নে উল্লেখিত হাট-বাজার,ষ্ট্যান্ড ও  গণশৌচাগার সমূহ আরোপিত শর্তসাপেক্ষে ১৪২৭ বাংলা সনের ১ বৈশাখ হতে ৩০শে চৈত্র পর্যন্ত ০১ (এক) বছরের মেয়াদে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয় হতে ইজারা প্রদানের নিমিত্তে আগ্রহী ব্যক্তিবর্গ/ইজারাদারদের নিকট হতে সীলমোহরযুক্ত খামে দরপত্র আহবান করা যাচ্ছে। দরপত্র সমূহ নিম্নবর্নিত তালিকা /সময়সূচী মোতাবেক পর্যায়ক্রমে পাওয়া যাবে। দরপত্র সিডিউলে নির্ধারিত মূল্যে (অফেরতযোগ্য) ক্রয় করা যাবে। নিম্নবর্নিত তারিখ ও সময়সূচী মোতাবেক ফাষ্ট সিকিউরটি ইসলামী ব্যাংক রামগঞ্জ শাখা হতে ক্রয় করা যাবে।ফাষ্ট সিকিউরটি ইসলামী  ব্যাংক, রামগঞ্জ শাখা এবং পৌরসভার সচিব সাহেবের কক্ষে রক্ষিত দরপত্র বাক্সে দরপত্র গ্রহন করা হবে। ঐদিনই উপস্থিত দরদাতাদের সম্মূখে (যদি কেহ উপস্থিত থাকেন) দরপত্র বাক্স খোলা হবে। দরপত্রের সাথে উদ্ধৃত মূল্যের ১০০% অর্থ জমা দিতে হবে। উল্লেখিত ১০০% অর্থ ব্যতীত আরো ১৫% হারে মূল্য সংযাজন কর,৫% হারে আয়কর এবং ৫% হারে  জামানত (ফেরত যোগ্য) বাবদ মোট (১৫+৫+৫)=২৫% অর্থ  মেয়র, রামগঞ্জ পৌরসভা বরাবরে ফাষ্ট্ সিকিউরিটি ইসলামী ব্যাংকের যে কোন শাখা হতে সিডিআর /পে-অর্ডার মূলে আলাদাভাবে দরপত্রে সংযুক্ত করতে হবে। উল্লেখীত অগ্রীম ১০০% এবং ২৫% অর্থ দরপত্রের সাথে প্রদান না করা হলে দরপত্র বাতিল বলে গণ্য হবে। সম্ভাব্য সরকারী মূল্যের ভিত্তিতে মহাল ইজারা প্রদান করা হবে। কর্তৃপক্ষ কোন কারন দর্শানো ব্যতিরেকে যে কোন দরপত্র গ্রহন বা বাতিলের ক্ষমতা সংরক্ষন করেন। এই বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত। বিস্তারিত পৌরসভা কার্যালয়ের বাজার শাখা থেকে জানা যাবে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

                                             দরপত্র প্রাপ্তির স্থান :

ফাষ্ট সিকিউরটি ইসলামী ব্যাংক, রামগঞ্জ শাখা

সিডিউল বিক্রয় ও গ্রহনের সময়সূচী নিম্নরুপঃ

১ম পর্যায় ১১/০৩/২০২০ খ্রিঃ ১২/০৩/২০২০খ্রিঃবেলা ২.০০ ঘটিকা পর্যন্ত ১২/০৩/২০২০খ্রিঃবেলা ৩.০০ ঘটিকা পর্যন্ত
২য় পর্যায় ২৪/০৩/২০২০ খ্রিঃ ২৫/০৩/২০২০খ্রিঃবেলা ২.০০ ঘটিকা পর্যন্ত ২৫/০৩/২০২০খ্রিঃবেলা ৩.০০ ঘটিকা পর্যন্ত
৩য় পর্যায় ০৭/০৪/২০২০ খ্রিঃ ০৮/০৪/২০২০খ্রিঃবেলা ২.০০ ঘটিকা পর্যন্ত ০৮/০৪/২০২০খ্রিঃবেলা ৩.০০ ঘটিকা পর্যন্ত

উল্লেখ্য যে, সরকারী নীতিমালা অনুযায়ী যে কোন মহালের ক্ষেত্রে ১ম পর্যায়ে কাংখিত দর পাওয়া না গেলে সেক্ষেত্রে পর্যায়ক্রমে পূন:রায় দর গ্রহন করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//