ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

সাদা মনের মানুষ কমলনগর উপজেলার চেয়ারম্যান "বাপ্পি"

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ মার্চ ২০২০  

 সেবা সততা দক্ষতা ও নিজের যোগ্যতা দিয়ে কমলনগরের সব মানুষের অন্তরে জায়গা করে নিয়েছেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি। সুখে-দুঃখে সবসময় তাকে কাছে পাওয়ায় তিনি এখন সকল শ্রেণি পেশার মানুষের প্রিয়মুখ

উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে কমলনগরের উন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করেন। সেই স্বপ্ন ও নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে অবিরাম কাজ করে যাচ্ছেন ; সফলও হচ্ছেন।

কর্মী গড়ার কারিগর বাপ্পি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র লীগের রাজনীতি শুরু করেন। তার নেতৃত্বে রামগতি-কমলনগরের ছাত্র রাজনীতি আরও গতিশীল ও চাঙ্গা হয়ে উঠে। তিনি নেতৃত্ব দিয়েছেন লক্ষ্মীপুর সরকারি কলেজ সংসদেও; কথা বলেছেন শিক্ষার্থীদের কল্যাণে। তখন থেকেই তার নেতৃত্বের গুনাবলি সবার চোখে পড়ে।

সফল এ ছাত্রলীগ নেতা হাল ধরেছেন যুবলীগের। উপজেলা যুবলীগের আহ্বায়ক হয়ে দলের ভীত আরও মজবুত করেছেন। তার নেতৃত্বে যুবলীগ এখন একটি শক্তিশালী সংগঠনে রুপ নিয়েছে।

গত উপজেলা নির্বাচনে যুবলীগ নেতা বাপ্পি স্বতন্ত্র প্রাথী হয়ে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি নির্বাচিত হওয়ার পর পাল্টে যায় কমলনগরের চিত্র। ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের অংশিদার হন তিনি। মানবতার কল্যাণে সবার পাশে দাঁড়ান। জনপ্রতিনিধি হিসাবে তিনি দলমত না ভেবে সবাইকে সমান চোখে দেখেন। কাউকে হয়রানি করেছেন এমন কোনো নজির নেই। উপজেলার ৯টি উইনিয়নের উন্নয়ন কর্মকান্ডের তদারকি, জনগণের কল্যাণে সরকারি সকল সুবিধা ও সেবা পৌঁছাতে কাজ করে যাচ্ছেন।

জনবান্ধব এ জনপ্রতিনিধি প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা পরিষদে অবস্থান করেন। নিজ কার্যালয়ে বসে মানুষের সঙ্গে মতবিনিময় করেন, অভাব-অভিযোগের কথা শুনেন, সমাধানের চেষ্টা করেন। অন্যদিকে, দলীয় রাজনৈতিক কর্মকান্ডেও তিনি অনন্য ভূমিকা রেখে আসছেন।

কমলনগরের জনগণ বলছেন, বাপ্পি উপজেলা চেয়ারম্যান নির্বাচন হওয়ার পর প্রত্যাশার চেয়ে প্রাপ্তি বেশি। পর-আপন না ভেবে সবাইকে সমান চোখে দেখছেন। অল্প দিনেই আস্থা-বিশ্বাস অর্জন করে সবার মনে জায়গা করে নিয়েছেন। মামলা-হামলা মুক্ত কমলনগর উপহার দিয়েছেন। প্রশাসনের সঙ্গে সমন্বয় করে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

কমলনগর উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরাও উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পির কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন এবং তার সফলতা কামনা করেন।

কমলনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর বলেন, মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি নির্বাচিত হওয়ার পর উপজেলার সর্বত্র কাজ করে যাচ্ছেন। কৃষক জেলে শ্রমিকসহ নানান পেশার মানুষের সুখ-দুঃখে পাশে দাড়াচ্ছেন। তাঁর দ্বারা একজনও ক্ষতিগ্রস্ত হয়েছেন এমন কথা কেউ বলতে পারবে না। অনিয়ম রোধে কঠিন ভূমিকা রাখছেন। ভাইস চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে কমলনগরের উন্নয়নে কাজ করছেন।

কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই উন্নয়ন-অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সেই উন্নয়নের সহযোগী হয়ে কমলনগরে কাজ করে যাচ্ছি। এই জনপদের মানুষের কাছে আমি কৃতজ্ঞ; তাদের প্রত্যাশা পুরণে পাশে থেকে সেবা দিয়ে যেতে চাই।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//