ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

গোপন ভোটে শেষ হল ঐতিহ্যবাহী সমিতির বাজার নির্বাচন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শেষ হলো জেলার রামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সমিতির বাজার ব্যাবস্থাপনা কমিটির নির্বাচন ।

শুক্রবার ১৩ ই মার্চ সকাল ০৮ ঘটিকা থেকে ভোটগ্রহন শুরু হয়ে চলে বেলা ১২:০০ টা পর্যন্ত। প্রার্থী-ভোটার-ব্যাবসায়ী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ স্থানীয়দের উপস্থিতিতে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৪২ জন।

গোপন ব্যালটে অনুষ্ঠিত এ নির্বাচনে বাজার ব্যাবসায়ী আলমগীর শেখ চেয়ার প্রতীকে ১২৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মান্নান ছাতা মার্কা প্রতিকে ৯২ ভোট ও বরকত উল্যা মনা হারিকেন মার্কা প্রতিকে ০৭ ভোট পেয়ে পরাজিত হন।সাধারণ সম্পাদক পদে ডাঃ এম এম সেলিম হোসাইন প্রাইম আনারস প্রতীকে ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আঃ কুদ্দুছ আম প্রতীকে ৬৮ ভোট পেয়ে পরাজিত হন।

সাধারণ সদস্য পদে আব্দুল মান্নান মোরগ প্রতীকে ১৭৯ ভোট পেয়ে ১ম স্থান, শাহজাহান মিন্টু হাঁস প্রতীকে ১৫৪ ভোটে ২য় স্থান, সহিদ উল্যা কলস প্রতীকে ১৪৭ ভোটে ৩য় স্থান ও শাহীন আলম বাঘ মার্কা প্রতিকে ১২৩ ভোটে ৪র্থ স্থান লাভ করেন ও নিকটতম প্রতিদ্বন্ধী শাহ আলম হরিন মার্কা প্রতিকে ১০৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে শেখ রাজু, আঃ মান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক পদে নুরুল আমিন খোকন, কোষাধ্যক্ষ পদে আঃ রশিদ, ক্রীড়া সম্পাদক পদে বেল্লাল হোসেন, প্রচার সম্পাদক পদে টিপু সুলতান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত সকল প্রার্থীরা বাজারের উন্নয়নে একযোগে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন ও ভোটারদেরকে মুল্যবান ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করায় ধন্যবাদ জানান তারা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//