ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

রামগঞ্জে গরীবদের খাদ্যসামগ্রী দিলেন এসআই মহসিন চৌধুরী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সাধারন খেটে খাওয়া দিনমুজুর ও চিন্নমূল মানুষের জীবনযাত্রা ব্যহত সহ বেশ কষ্ট পাচ্ছেন। এরই কারনে রামগঞ্জ থানা পুলিশের এসআই মহসিন চৌধুরী (২৯ মার্চ রবিবার) দিনব্যাপী বিভিন্ন হাটবাজার ও রাস্তা-ঘাটে ঘুরে ৫কেজি চাউল,আলু ২কেজি, ডাল ১কেজি,পেয়াজ ১কেজি, তেল ১লিটার, মুড়ি আদা কেজি,চিড়া আদা কেজি, ডেটল সাবান ১টাসহ দুস্থদের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরন করেন। এর আগেও এই পুলিশ অফিসার মানবিক কারনে উপজেলাব্যাপী দুস্থ,অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন।
এস আই মহসিন চৌধুরী জানান, করোনা ভাইরাসের কারনে বর্তমানে সবকিছু বন্ধ রয়েছে। আর এই বন্ধের কারনে দিনমুজুরা খুব কষ্টে রয়েছেন। তাই ব্যাক্তিগত অর্থ দিয়ে হতদরিদ্রদের পাশে দাড়িয়েছি। আমি আশা করছি সমাজের বিত্তবানরা এই দুঃসময়ে হতদরিদ্র মানুষের মানুষের পাশে এগিয়ে আসবেন।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, বাংলাদেশের আইনশৃংখলা নিয়ন্ত্রন করার পাশাপাশি পুলিশ মানবকি কারনে যে কোন জাতীয় দুর্যোগে মানুষের পাশে থেকে কাজ করে থাকে। পুলিশের পাশাপাশি সমাজের উচ্চ শ্রেনীর লোকজন একত্র হয়ে সবাই সকলের পাশে দাঁড়াবে বলে আমি আশাবাদ ব্যাক্ত করছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//