ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

১০০০ দিনমজুরের মাঝে শ্যামলের খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাব কমাতে সঙ্গরোধে থাকা এক হাজার দিনমজুরের মাঝে ৭ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (২৯ মার্চ) বিকেলে অসহায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল আলম শ্যামল এসব বিতরণ করেন।

শ্যামল লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য ও হাজিরপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মিয়াজান ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

ফাউন্ডেশন সূত্র জানায়, করোনা প্রতিরোধে দিনমজুররা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছে। এতে তাদের সংসারের খাদ্য সংকট নিরসনের ফাউন্ডেশনের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ৯টি ইউনিয়নের এক হাজার মানুষের মাঝে চাল-ডাল, আলু ও পেঁয়াজসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে একটি পরিবারের ৭ দিনের খাদ্য সামগ্রী রয়েছে।

জানতে চাইলে বদরুল আলম শ্যামল বলেন, মহামারি করোনাকে প্রতিরোধ করতে দিনমজুররা বাড়িতে অবস্থান করছে। দিনে এনে দিনে খাওয়ার মানুষগুলোর আজ উপার্জন বন্ধ। এজন্য আমার ফাউন্ডেশনের উদ্যোগে এক হাজার দিনমজুরের পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//