ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

প্রেস ক্লাবের সাংবাদিকদের পিপিই দিলেন সাবেক বিমান মন্ত্রী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরে করোনাভাইরাস মোকাবেলায় মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার জন্য মাঠে কাজ করে যাচ্ছে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাংবাদিকরা। কিন্তু ঝুঁকিপূর্ণ এ কাজে সাংবাদিকদের ব্যক্তিগত কোনো সুরক্ষা পোশাক ছিল না। এ জন্য মাঠে সক্রিয়ভাবে কাজ করা দুষ্কর হয়ে পড়ে। এমন খবর শুনে সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা পোশাক পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান মন্ত্রী একেএম শাহজাহান কামাল।
৩০ মার্চ সোমবার বিকেলে সাংবাদিক নেতৃবৃন্দের নিকট ৫০টি মাস্ক ও ১১টি পিপিই হস্তান্তর করেন এমপি’র এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়া।
এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক আতোয়ার রহমান মনির, সদস্য বিএম সাগর, তাপস সাহা, মোঃ সোহেল রানা প্রমুখ।
বায়েজীদ ভূঁইয়া বলেন, লক্ষ্মীপুরের সাংবাদিকগণ যেকোনো পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখেছি। তারা সব সময় এ জেলার সাধারণ মানুষের পাশে থাকেন। যা প্রশংসার দাবি রাখে। তিনি বলেন, এমপি শাহজাহান কামাল এর পক্ষ থেকে এর আগে স্বাস্থ্যকর্মী, ফায়ার সার্ভিস, পুলিশ ও অনলাইন সাংবাদিকদের জন্য সুরক্ষা পোশাক, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্ঠায় আমরা এ দুর্যোগ কাটিয়ে উঠতে পারব ইনশাল্লাহ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//