ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সহকারী পুলিশ সুপার নাজনীনের প্রচেষ্টায় অসহায় ৪০পরিবারের মুখে হাসি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

 লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন রামগতি ও কমলনগর হতদরিদ্র দিনমজুর ও নিন্মআয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এসময় নভেল করোনা ভাইরাসেরে ভয়াবহতা সম্পর্কে সচেতন করেন এবং সরকারের নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করেন।মঙ্গলবার (৩১ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রামগতি ও কমলনগর উপজেলা বিভিন্নস্থানে অসহায় ৪০ পরিবারের পাশে দাঁড়ান তিনি।

এসময় বস্তা ভরে চাল ডাল তেল পেয়াজ লবনসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এরআগেও তিনি দুই উপজেলার বিভিন্ন হাট বাজারে হ্যান্ডমাইকে সচেতনতামূলক প্রচার চালান; বিতরণ করেন লিফলেট।সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন বলেন, লক্ষ্মীপুর ও রামগতির সার্কেল অফিসে কর্মরত পুলিশ সদস্যদের বক্তিগত উদ্যোগে রামগতি ও কমলনগরের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে উদ্বুদ্ধ হয়ে কেউ যদি অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায় তবেই আমাদের সার্থকতা।  

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//