ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

লক্ষ্মীপুরে ২ হাজার ৭শ পরিবারের মাঝে পৌঁছেছে খাদ্য উপহার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল করোনা ভাইরাসের কারনে নিম্ন মধ্যবিত্ত কর্মহীনদের মাঝে খাদ্য উপহার পৌঁছে দিতে চালু করেছেন হটলাইন সেবা। হটলাইন নাম্বারে কল আসার পর ইতোমধ্যে প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে বাড়ি গিয়ে খাদ্য পৌঁছিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও টানা ১০ দিনে সদর আসনের বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন বাড়িতে বাড়িতে এমপির ত্রাণ নিয়ে বিরামহীনভাবে ছুটে চলছেন এমপি’র এপিএস বায়েজীদ ভূঁইয়া। এ নিয়ে আজ পর্যন্ত লক্ষ্মীপুর সদর আসনের ২ হাজার ৭ শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। দেওয়া হয়েছে ৩ হাজার হ্যান্ড গ্লাভস, ১০ হাজার মাস্ক, ৫ হাজার হ্যান্ড স্যাটিটাইজার ও ২ হাজার সাবান।
৭ এপ্রিল মঙ্গলবার শাহজাহান কামালের এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়া গণমাধ্যমকর্মীদের এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়েছেন। এমপি মহোদয় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি সাধারণ মানুষদের জন্য চিন্তা করেন। বর্তমান করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সর্তক থাকবে হবে। আপনারা সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সরকারের দেওয়া সকল নির্দেশনা যথাযথভাবে মেনে চলবেন। সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা পেয়ে লক্ষ্মীপুর জেলার দিনমজুর, অসহায় ও দরিদ্রদের কষ্ট লাঘব করেছে বলেও সংবাদমাধ্যমে জানান তিনি।

অপরদিকে একই কর্মসূচি অব্যাহত রেখেছে লক্ষ্মীপুর জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী সহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//