ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ নং লাহারকান্দী ইউনিয়নে আজ মঙ্গলবার  সরকারী বরাদ্ধকৃত ১২ মে.টন চাল,আলু,সাবান  বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন লাহারকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারি, সচিব মিজানুর রহমান, সমাজ সেবা অধিদপ্তরের কর্মকতা, ইউপি সদস্য আবদুস সাত্তার, মোঃ জহির,জাবেদ হোসেন মামুন,বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষিকা,  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজ্বী শফিক উল্ল্যা, সাধারন সম্পাদক হারুনুর রশিদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির,যুগ্ম-আহ্বায়ক নুর উদ্দিন,মাহমুদুল হাসান আব্বাস সহ সকল সহোযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দুগন।
এ-সময় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন সরকারী বরাদ্ধকৃত ১২ টন চাল ০১ থেকে ০৯ নং ওয়ার্ডে  ১২০০ পরিবারের মধ্য বিতরন করা হবে। ইউপি সদস্য এবং আওয়ামীলীগের অঙ্গসংগঠনের করা গরীব অসহায়দের তালিকাভুক্ত করা হয়।এই তালিকার ১ম দফায় ১২০০ পরিবারে ত্রান সামগ্রী বিতরন করা শুরু হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//