ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

কমলনগরে অসহায়দের ত্রাণ দিল রেবেকা মহসিন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

কমলনগর সংবাদদাতা : মহামারী করোনাভাইরাসে সারাদেশে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। ভাইরাস প্রতিরোধে সরকার দেশের মানুষকে বাসা বাড়িতে অবস্থান করতে লকডাউন ঘোষণা করে। যার কারণে কর্মজীবি মানুষগুলো কর্মহীন হয়ে পড়ে। এসব কর্মহীন অসহায় মানুষকে ত্রাণ দিয়ে সহযোগিতা করেন রেবেকা মহসিন। অসহায়দের মাঝে বিতরণকৃত ত্রাণে রয়েছে  চাল, ডাল, চিড়া, আলু, পেয়াজ ও তৈল।

রেবেকা মহসিন বলেন, মহামারী করোনাভাইরাসের সরকার সারা দেশকে লক ডাউন ঘোষণা করেন। এতে দেশের কর্মজীবি, দিনমজুর মানুষ গুলো বেকার হয়ে গেছে। তাদের আয় রোজগারের চাকা অচল হয়ে পড়ছে। প্রতিনিয়ত তারা অনাহারে দিন পার করছেন। তাই কর্মহীন অসহায়দের পাশে থেকে তাদের জন্য কিছু করার চেষ্টা করছি। এবং যেন সব সময় এসব অসহায় মানুষের পাশে থাকতে পারি।

তিনি আরও বলেন, সরকারী নিয়ম নীতি মেনে চলতে হবে। সবাই বাসা-বাড়িতে থেকে সুস্থ নিরাপদ থাকতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালাতে হবে। হাটে, বাজারে, পাড়ায় চায়ের দোকানে আড্ডা কমাতে হবে। সবাইকে দেশের স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে । এ মহামারী থেকে রক্ষা পেতে আল্লাহ দরবারে ক্ষমা চাইতে হবে। সবাইকে বেশি বেশি নামাজ পড়তে হবে। আল্লাহ যেন এ মহামারী থেকে সবাইকে রক্ষা করেন।

রেবেকা মহসিন, কমলনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার ফাউন্ডেশনের দক্ষিণাঞ্চলীয় সভাপতির দায়িত্বে রয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//