ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরে শতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ২নং দক্ষিন হামছাদী ইউনিয়নের আলীপুর জামে মসজিদ ও আলীপুর ঈদগাহ পরিচালনা কমিটির উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, চাল,ডাল, তেল, ছোলা, আলু, খেজুর।
এসময় উপস্থিত ছিলেন, আলীপুর মসজিদ পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও আলীপুর ঈদগাহ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আতিকুর রহমান তাজু, মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক খোরশেদ আলম, যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলিল, কবির আহমেদ বকুল, শাহজাহান কামাল লিটন, সোহাগ, মুরাদ, রহমান, ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের সভাপতি মোঃ কাউছার আহমেদ প্রমূখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//