ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

সরকারের সঙ্গে এক হয়ে যেতে তারেকের প্রতি গয়েশ্বরের আহ্বান!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

 দুর্নীতি মামলায় কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো পথ নেই বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, খালেদা জিয়ার মুক্তির কোনো পথ দেখতে পাই না। কারণ, নিয়মতান্ত্রিক কোনো পথই খোলা নেই। ২৯ ফেব্রুয়ারি জাতীয় প্লেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

তিনি দলীয় নেতাদের প্রতি ইঙ্গিত করে বিক্ষুব্ধ ভাষায় বলেন, শুধু প্রেসক্লাব চত্বর আর ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট বদ্ধ ঘরে মুক্তির পথ খুঁজলে বেগম জিয়ার মুক্তি কোনোদিনই সম্ভব না। একজনের সিদ্ধান্তের উপর ভর করে যদি দল চলে তাহলে তো প্রতিটি ঘরে ঘরে একটি করে দল গড়ে উঠতো! ম্যাডামের মুক্তি নিয়ে কোনো কার্যকরী সিদ্ধান্তই নিতে পারেনি বিএনপির হাইকমান্ড।

তিনি কৌশলে তারেক রহমানের প্রতি কিছুটা তাচ্ছিল্যের সুরে বলেন, হাইকমান্ড যে কার্যকরী সিদ্ধান্ত দেবে- সেটিই বা কিভাবে? যেখানে সকল সিদ্ধান্ত নেয় হাইকমান্ডের এক মাথা, সেখানে বাকি মাথার কাজ কী? বাকি মাথাগুলো (দলের শীর্ষ নেতারা) দড়ি দিয়ে বাঁধা অবলা প্রাণী। যেন তারা শুধু খেলা দেখবে আর একজন খেলবে।

গয়েশ্বর চন্দ্র বলেন, ওই এক মাথার হাইকমান্ড সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে অনুমতি ছাড়া এগোতে মত দেননি। তাহলে বিএনপিকে সরকারের সঙ্গে মার্জ করে চালালে তো আরও বেশি সুবিধা পাওয়া যাবে। এই উপযোগী সিদ্ধান্ত নিতে দেরি হচ্ছে কেন? আসুন সব এক হয়ে যাই।

অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালামসহ উপস্থিত আরও অনেক নেতা বিব্রত হলেও গয়েশ্বরের বক্তব্যে তারা নীরব ভূমিকা পালন করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//