ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ঢাকা-১০ উপ-নির্বাচনে বিএনপির সহযোগিতা পাচ্ছেন না রবি!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

 ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে বিএনপির সিনিয়র নেতাদের প্রয়োজনীয় সহযোগিতা পাচ্ছেন না দল সমর্থিত প্রার্থী শেখ রবিউল আলম রবি। মনোনয়ন দিয়ে দায় সেরেছে দল। নির্বাচনে জয়ী হতে যা করণীয় সেটি হাইকমান্ড করছে না বলেও অভিযোগ করেছেন রবিউল আলমের সমর্থকরা।

জানা গেছে, ঢাকা-১০ আসনের নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিলেও বিএনপির হাইকমান্ড রবিকে পর্যাপ্ত সহযোগিতা করছে না। মুখে মুখে পাশে থাকার কথা বললেও হাইকমান্ডের তরফ থেকে কোনো নির্দেশনা, পরামর্শ পাচ্ছেন না রবি। এ আসনের উপ-নির্বাচনকে ঘিরে শত আয়োজন থাকলেও সেটি কেবল মুখে মুখেই সীমাবদ্ধ বলে অভিযোগ করেছেন রবির সমর্থকরা।

পরিচয় গোপন রাখার শর্তে শেখ রবিউল আলম রবির এক ঘনিষ্ঠ সহযোগী বলেন, উপ-নির্বাচন নিয়ে শুরুতে দলের ভেতর উচ্ছ্বাস ও আগ্রহ দেখা গেলেও নির্বাচনের দিন ঘনিয়ে আসার সাথে সাথে বিএনপি হাইকমান্ড যেন রবির বিষয়ে উদাসীন হয়ে পড়ছে। এমনকি দলের শীর্ষ নেতারা এখন ফোন ধরছেন না রবির।

তিনি আরো বলেন, উপ-নির্বাচনে অংশগ্রহণ করে উভয় সংকটে পড়েছেন রবি। দলের তরফ থেকে যেমন দৃশ্যমান সমর্থন ও সহযোগিতা মিলছে না অন্যদিকে নির্বাচনী ফান্ড গঠনের কথা থাকলেও শীর্ষ নেতারা সেই বিষয়ে গড়িমসি করছেন। সব মিলিয়ে এই উপ-নির্বাচনে রাজনৈতিক দায়িত্ব সঠিকভাবে পালন করছে না দলের হাইকমান্ড। সুতরাং এই আসনে যদি রবিউলের পরাজয় ঘটলে দলীয় সমন্বয়হীনতাকে দায়ী মনে করবো আমরা।

এদিকে ঢাকা-১০ আসনে হাইকমান্ডের উদাসীনতার বিষয়ে জানতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেন, আমরা দলগতভাবে সাধ্যমতো রবিউল আলম রবিকে সহায়তা করার চেষ্টা করছি। নির্বাচন করতে গেলে কিছু তো সমস্যা তৈরি হয়, এটি অস্বীকার করা যাবে না। তবে দল থেকে যে রবিকে সহায়তা করা হচ্ছে না, সেটি পুরোপুরি সত্য নয়। কিছু সমস্যা রয়েছে, আমরা সেটি কাটিয়ে ওঠার চেষ্টা করছি। ঢালাওভাবে অসহযোগিতার যে অভিযোগ উঠেছে, সেটি আমি মানতে রাজি নই।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//