ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

প্রোটিয়াদের লংকা সফর বাতিল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

দক্ষিণ আফ্রিকার শ্রীলংকা সফরের সম্ভাবনা ক্ষীণ ছিল আগে থেকেই। সফর বাতিল হবে এ বিষয়ে মোটামুটি নিশ্চিত ছিল সবাই। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসা বাকি ছিল। সেটাও চলে এসেছে। ফলে সর্বশেষ অন্যান্য সিরিজের মতো দক্ষিণ আফ্রিকা-শ্রীলংকা সিরিজও স্থগিত করা হয়েছে। 

মূলত করোনাভাইরাসের কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে দু’দেশের বোর্ড কর্তারা। প্রাণঘাতী এই ভাইরাসের থাবায় কাঁপছে বিশ্ব। প্রতিদিনই হারিয়ে যাচ্ছে অসংখ্য তাজা প্রাণ। বেঁচে থাকা যেখানে কঠিন, খেলা চালিয়ে যাওয়া সেখানে বিলাসিতা। তাই ধীরে ধীরে স্থগিত হয়ে গেছে বিশ্বের প্রায় সকল খেলাই। 

সেই ধারাবাহিকতা বজায় রেখেই আসছে শ্রীলংকা সিরিজ স্থগিত করেছে প্রোটিয়ারা। আগামী জুনের এই সফরে তিনটি করে ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল দু’দলের। 

সোমবার লংকান ও প্রোটিয়া ক্রিকেট বোর্ড যৌথভাবে সিরিজ স্থগিতের কথা জানায়। এই সিরিজটি কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে কিছু জানায়নি কোনো পক্ষ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//