ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

লাঠি হাতে সাঁড়াশি অভিযানে ইউএনও

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

গণ জমায়েত ঠেকাতে এবার লাঠি হাতে সাঁড়াশি অভিযানে নেমেছেন ময়মনসিংহের নান্দাইলের ইউএনও  ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজন। 

প্রকাশিত গণবিজ্ঞপ্তি উপেক্ষা করে উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকান হোস্টেল সহ অপ্রয়োজনীয় দোকান পাট খোলা হয়। এতে করে বিভিন্ন স্থানে  গণ-জমায়েতসহ ঝটলা তৈরি হয়।

সাধারণ মানুষের এমন আইন ভাঙার প্রবণতা রুখতে সাঁড়াশি অভিযানে নামে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা  বাহিনী।

অভিযানে নেতৃত্ব দেন ইউ এন ও আব্দুর রহিম সুজন, সঙ্গে ছিলেন সহকারী কমিশনার মাহমুদা আক্তার।

গত সোমবার একটি গণবিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার চা স্টলসহ সব প্রকার গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করা হয়।

এ সময় নান্দাইল উপজেলা সদর বাজার, চন্ডীপাশা নতুন বাজার, পুরাতন বাসস্ট্যান্ড, উপজেলা হাসপাতাল এলাকা ও আচারগাঁও জলসিড়ি বাসস্ট্যান্ড বাকছান্দা বাজার, হেমগঞ্জ বাজার সহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালানো হয়।

এ সময় মাইকিং করে সাধারণ মানুষসহ ব্যবসায়ীদের সতর্ক করে বলা হয়, পরবর্তীতে কেউ আইন ভঙ করলে জেল জরিমানা করা হবে।

ইউএনও সুজন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী আমাদের অভিযান চলমান থাকবে।  

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//