ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করলেই কান ধরে উঠবস

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

করোনাভাইরাস আতঙ্কে সরকারের পক্ষ থেকে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে। এছাড়াও সরকারের নির্দেশনায় দেশব্যাপী যানবাহন চলাচলসহ নিত্যপণ্য দ্রব্যের দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ করা হয়েছে।

তবে এই নিষেধ উপেক্ষা করে যারা ঘর থেকে অযথা বের হচ্ছেন কিংবা অকারণে বাইরে ঘোরাঘুরি করছেন, তাদেরকে শাস্তির আওতায় আনছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রাস্তায় অকারণে ঘোরাঘুরি করতে দেখলেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে লোকজনকে। সঠিক উত্তর না পাওয়া গেলেই দেওয়া হচ্ছে কানে ধরে উঠবস।

আজ সকালে রাজধানীর মতিঝিলে অকারণে রাস্তায় ঘোরাফেরা করার কারণে বেশ কয়েকজনকে কানে ধরে 'উঠবস' করতে দেখা গেছে। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে লাটিপেটার ঘটনাও ঘটেছে।

অপরদিকে প্রকাশ্যে ধূমপান করায় দুই যুবককে সবার সামনে কানে ধরে উঠবস করিয়েছে র‍্যাব। গতকাল বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া খাজা সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। রাস্তার পাশে প্রকাশ্যেই ধূমপান করছিল দুই যুবক। অন্যদিকে করোনাভাইরাস প্রতিরোধে নগরীর রাস্তা এবং যানবাহনগুলোতে স্প্রে করছিলো র‌্যাব- ১১’র টিম। এমন অবস্থায় র‌্যাব তাদের দাঁড় করিয়ে প্রকাশ্যে ধূমপানের বিষয়ে জানতে চাইলে তারা কোন সদুত্তর দিতে না পারায় শাস্তি হিসেবে তাদের প্রায় দশবার কানে ধরে উঠবস করানো হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//