ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আগুনে পুড়লো ২২ দোকান-বসতঘর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণে ১৯টি দোকান ও ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ভুক্তভোগীদের দাবি, আগুনে তাদের অন্তত ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা দেয়া হবে।

জানা গেছে, সোমবার (২ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রামগতিরহাটে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, বাজারের সজলের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বাজারে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মুদি দোকান, লাইব্রেরি, স্বর্ণ, কাপড়, ঘড়ি ও মোবাইল ফোনের দোকানসহ ১৯টি ব্যসা প্রতিষ্ঠান এবং হারাধন মাস্টার, দিলীপ বাবু ও শিশু বাবুর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে বঅন্তত ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

রামগতি উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম বলেন, বাজারে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমারের বিস্ফোরণ ঘটে। ধারণা করা হচ্ছে ট্রান্সফরমারটি বাজারের সজলের দোকানে পড়লে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিক ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//