ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি আন্দোলনের ইস্যু বানাতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আবরার হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি ইস্যু বানাচ্ছে। এ হত্যাকাণ্ড নিয়ে উদ্বেগ নেই তাদের। এটাকে তারা আন্দোলনের ইস্যু বানাতে চাচ্ছে। এটা নিয়ে তারা আন্দোলন করতে চায়। তা না হলে তারা এটি নিয়ে কেনো উস্কানি দিচ্ছে? 

আবরারের ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় শুধু নিন্দা নয়, তড়িৎ ব্যবস্থা নেয়া হয়েছে। আগে কখনো এতো তড়িৎ ব্যবস্থা কেউ নেয়নি।

তিনি আরো বলেন, ঘটনার পর আইজিপিকে ডেকে নিয়ে সব অপরাধীকে গ্রেফতার করতে বলেন প্রধানমন্ত্রী। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারও করা হয়েছে। আবরারের পরিবার গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন, সেখানে প্রধানমন্ত্রী তাদের বলেছেন, যতদ্রুত সম্ভব অপরাধীদের বিচার হবে। আইনমন্ত্রীকেও বলেছেন, যতো দ্রুত সম্ভব অপরাধীদের বিচার করতে হবে। 

শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়া হয়েছে, তাহলে এখনো আন্দোলন কেনো-এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যেহেতু সরকার তড়িৎ ব্যবস্থা নিয়েছে, সব দাবি মেনে নেয়া হয়েছে; তাই অহেতুক আন্দোলন না করে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করা উচিত।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//