ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আর কতদিন ‘সিঙ্গেল’ থাকবেন বুবলী?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ক্যারিয়ারে ১২ টি চলচ্চিত্রে নিজের নাম লেখিয়েছেন তিনি। এর মধ্যে মুক্তি পেয়েছে নয়টি চলচ্চিত্র। ‘বসগিরি’ ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি ছবিতে নায়িকা হয়েছেন তিনি।
এদিকে নতুন বছরে মুক্তির অপেক্ষায় আছে আরো তিনটি সিনেমা। তার মধ্যে সর্বশেষ বুবলী নাম লেখিয়েছেন ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে। যেখানে তার নায়ক নিরব। এই ছবিতেই প্রথম শাকিব ছাড়া অভিনয় করছেন তিনি।

বুবলীর বয়স এখন ৩১। তবে এখনো সিঙ্গেল আছেন এ নায়িকা। মাঝে কখনো শাকিব খান আবার কখনো বাইরের কারো সঙ্গে প্রেম করছেন বলেও শোনা গেছে। তবে বুবলীর সঙ্গে যার নামই শোনা গেছে পরবর্তীতে সবই গুজব বলে প্রমাণিত হয়েছে।

বুবলীর কাছে জানতে চাওয়া হয়, কেন আজও একা আপনি? এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, এই মুহূর্তে প্রেম বা কাউকে নিয়ে ব্যস্ত থাকার সময় নেই। তবে কাজ নিয়েই নতুন বছরটি কাটাতে চাই।

আর বিয়ে নিয়ে একদমই এখন চিন্তা নেই। আর যখনই বিয়ে করবো, তখন সবাইকে জানিয়েই করবো। আসলে মা-বাবা, ভাইবোন নিয়েই আমার পরিবার। তাদের নিয়ে আর কাজ নিয়ে কাটাতে চাই।

এদিকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বুবলী বলেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আপনাদের ভালোবাসায় আমি সামনে এগোতে পারছি। কাজ করার অনুপ্রেরণা পাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আসলে তারাই আমার অক্সিজেন তারাই আমার সব।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//