ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আসামির বাবা-চাচার হামলায় পাঁচ পিবিআই সদস্য আহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

ঝিনাইদহের কালীগঞ্জে হত্যা মামলার আলামত উদ্ধারে গিয়ে আসামির বাবা-চাচার হামলায় পাঁচ পিবিআই সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

আহতরা হলেন, এসআই সোহেল হোসেন, এসআই হুমায়ূন, এএসআই হাফিজুর রহমান, আবু জাফর, আব্দুল খালেক। তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দুইজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার রাতে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মুশফিকুর রহমান ডাবলু ও তার ভাই মুশতাক আহম্মেদ লাভলুসহ পাঁচজনকে আটক করেছে।

ঝিনাইদহ পিবিআই’র এডিশনাল এসপি এম.কে.এইচ জাহাঙ্গীর হোসেন জানান, ৩০ নভেম্বর আড়পাড়ার মাদরাসাছাত্র আল-আমিনের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক মামলা করেন। মামলার তদন্তভার পেয়ে একই গ্রামের সাব্বির ও হৃদয়কে আটক করে পিবিআই। জিজ্ঞাসাবাদে দায় স্বীকার করে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের তথ্য দেন সাব্বির। পিবিআই অস্ত্র উদ্ধারে দুইজনের বাড়িতে তল্লাশি চালায়। আলামত উদ্ধারের ফিরে আসার সময় লোকজন নিয়ে হামলা করেন সাব্বিরের বাবা ডাবলু। তারা এসআই সোহেলকে মারধর করে আলামত, মামলার ডকুমেন্ট ও আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশ গিয়ে পিবিআই সদস্যদের উদ্ধার ও ডাবলু-লাভলুসহ পাঁচজনকে আটক করে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, আসামি পক্ষের হামলায় আহত পাঁচ পিবিআই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা করেছে পিবিআই।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//