ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঋণের টাকা শোধে ব্যর্থ, ব্যবসায়ীর আত্মহত্যা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

রামগঞ্জে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে সোহাগ মুছল্লি (২৮) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার জিয়া শপিং কমপ্লেক্সের ‘ইরানী বোরকা হাউজ’ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশ থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

সোহাগ মুছল্লি ওই দোকানের মালিক। তিনি রামগঞ্জ পৌরসভার জগৎপুর এলাকার আবদুর রব মুছল্লির ছেলে। মার্কেটের অন্য ব্যবসায়ীরা জানান, কর্মসংস্থান ব্যাংকসহ কয়েকটি এনজিও থেকে ব্যবসার জন্য অন্তত ১০-১৫ লাখ টাকা ঋণ নিয়েছিলেন সোহাগ। কিন্তু সেই টাকা ঠিকমতো শোধ দিতে পারছিলেন না। বুধবার সকালেও ৫০ হাজার টাকার একটি কিস্তি পরিশোধের কথা ছিল। ধারণা করা হচ্ছে সে ভাবনায়ই তিনি আত্মহত্যা করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে স্থানীয় একটি মাজার শরীফে অনুষ্ঠিত ওরশে যাওয়ার জন্য সোহাগ ঘর থেকে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। সকালে কর্মচারী আকরাম হোসেন এসে দোকানের সার্টার খুলে ভেতরে ফ্যানের সঙ্গে সোহাগকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে আশপাশের ব্যবসায়ীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজন ও রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হানিফ পাটোয়ারী বলেন, কয়েকটি এনজিও থেকে সোহাগ ব্যবসার জন্য ঋণ নিয়েছিল। কিন্তু সঠিক সময়ে ঋণ পরিশোধ করতে পারেনি। শুনেছি আজও কোনো একজনকে টাকা দেয়ার কথা ছিল। ধারণা করা হচ্ছে টাকা দিতে পারবে না ভাবনায় সে আত্মহত্যা করেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নিহতের পাশ থেকে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা একটি চিরকুট পাওয়া গেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//