ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কমলনগর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার প্রেসক্লাব কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান মানিক (দৈনিক আলোকিত বাংলাদেশ), শাহজান তালাসী (দৈনিক প্রথম আলো) ও বেলাল হোসেন জুয়েলকে (দৈনিক সমকাল) উপদেষ্টা করে তিন সদস্যের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। পাশাপাশি এমএ মজিদকে (দৈনিক ইত্তেফাক) সভাপতি ও ইউছুফ আলী মিঠুকে (দৈনিক মানবজমিন) সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
কার্যকরী কমিটির অন্যরা হচ্ছেন-সহসভাপতি কাজী মুহাম্মদ ইউনুছ (দৈনিক ইনকিলাব), যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আমানত উল্যাহ (দৈনিক বর্তমান), সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান ধনু (দৈনিক দিনকাল), অর্থবিষয়ক সম্পাদক নাসির উদ্দিন বিএসসি (দৈনিক খবর), প্রচার সম্পাদক আনোয়ার হোসেন (ডেইলি এশিয়ান এইজ), দপ্তর সম্পাদক শাহরিয়ার কামাল (দৈনিক ভোরের পাতা) এবং নির্বাহী সদস্য মাকছুদুর রহমান (দৈনিক ভোরের ডাক), মো. আবছার উদ্দিন রাসেল (দৈনিক ঢাকা প্রতিদিন) ও এমএ এহসান রিয়াজ (দৈনিক মাতৃছায়া)।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//