ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ক‌রোনা বিস্তার‌রো‌ধে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা রাখ‌ছে পুলিশ ও গণমাধ্

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে বহুমাত্রিক উদ্ভাবনী উপায়ে রাজধানীবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন। সেইসঙ্গে পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছে মিডিয়া হাউজগুলো।

বুধবার পুলিশ সদর দফতরের মিডিয়া কর্মকর্তা এআইজি মো.সোহেল রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ বার্তা জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি নির্দেশনার সঙ্গে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্সের প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সঙ্কট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ নাগরিকদের আশান্বিত করেছে। সেইসঙ্গে বাড়িয়েছে তাদের মনোবল।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, করোনা মোকাবিলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছেন সাংবাদিকরা। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই সম্ভব হয়েছে করোনা সংক্রান্ত গুজব মোকাবিলা। একই সঙ্গে অনুপ্রাণিত ও উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।

করোনা সংক্রম‌ণের এ দু‌র্যো‌গে বাংলাদেশ পুলিশের পা‌শে থে‌কে জন‌সেবায় সহ‌যো‌গিতা করার জন্য অশেষ কৃতজ্ঞতা প্রিন্ট ও ইলেকট্র‌নিক মি‌ডিয়াসহ সব মি‌ডিয়ার সাংবাদিক ও কলাকুশলী বন্ধু‌দের। 

বাংলাদেশ পুলিশ আশা করে, শুধু করোনাভাইরাস নয়, দেশের যেকোনো প্রয়োজন, কল্যাণ ও সঙ্কটে পারস্পরিক এ সহযোগিতা আগামীতেও  অব্যাহত থাকবে। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//