ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

গোপালগঞ্জে ব‌শেমুর‌বিপ্র‌বির আ‌ন্দোলন স্থ‌গিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

গোপালগ‌ঞ্জের বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যাল‌য়ের চলমান আ‌ন্দোলন স্থ‌গিত ষোষণা করা হ‌য়ে‌ছে।    

মঙ্গলবার সকা‌লে বিশ্ব‌বিদ্যাল‌য়ের জয় বাংলা চত্ব‌রে সাংবাদিক সম্মেলনে এ নিয়ে লি‌খিত বক্তব্য পাঠ ক‌রেন আ‌ন্দোলনরত শিক্ষার্থী‌দের প‌ক্ষে এমএস‌সি বিভা‌গের শিক্ষার্থী আল গা‌লিব।                                                 

লি‌খিত বক্ত‌ব্যে বলা হয়, ১২ দি‌নের ভি‌সি বি‌রোধী আ‌ন্দোল‌নে যারা সর্বাত্মক সহায়তা ক‌রে‌ছেন তা‌দের প্র‌তি কৃতজ্ঞতা। তাছাড়া তা‌দের আ‌ন্দোল‌নের ফল হিসা‌বে দুর্নী‌তিবাজ ও নারী কে‌লেঙ্কারির হোতা আ‌ন্দোল‌নের মু‌খে পদত্যা‌গে বাধ্য হ‌য়ে‌ছেন। এসব তু‌লে ধর‌তে গণমাধ্যম ক‌র্মীরা যে সত্যকথা তু‌লে ধ‌রে‌ছেন তা‌দের‌কেসহ ইউ‌জি‌র তদন্ত ক‌মি‌টি তা‌দের প্র‌তি‌বেদ‌নে স‌ঠিক তথ্য প্রকাশ করায় তা‌দের‌কেও ধন্যবাদ জানান।

ত‌বে অ‌নিয়ম ও দুর্নী‌তিবাজ সদ্য পদত্যাগী ভি‌সি প্র‌ফেসর ড, খোন্দকার না‌সিরউ‌দ্দিন ও তা‌কে যারা সহ‌যো‌গিতা ক‌রে‌ছে তা‌দেরকে বিচা‌রের আওতায় আনার দাবি জানা‌নো হয়।       

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//