ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

চুরির অভিযোগে শিক্ষার্থীকে মারধর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরে সুপারি চুরির অভিযোগ এনে এক মাদরাসাছাত্রকে মারধর করেছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য (মেম্বার)। অভিযুক্ত ইউপি সদস্যের নাম কামাল উদ্দিন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

শনিবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে টুমচর ইসলামিয়া কামিল মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। এ সময় কামাল ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রের বড় ভাইয়ের কনফেকশনারিতে ভাঙচুর চালান।

স্থানীয়রা জানায়, স্থানীয় সোলেমানের বাগানের সুপারি চুরির অভিযোগ এনে ইউপি সদস্য কামাল ক্ষিপ্ত হয়ে ওই কিশোরকে মারধর করেন। কিন্তু ওই কিশোর তখন তার ভাইয়ের দোকানে ছিল।

ভুক্তভোগী মাদরাসাছাত্র জানায়, আমি সন্ধ্যা থেকে ভাইয়ের দোকানে ছিলাম। ভাই না থাকায় আমি কোথাও বের হতে পারিনি। কিন্তু মেম্বার কামাল এসে মিথ্যা অপবাদ দিয়ে আমাকে মারধর করেন। এতে বাধা দিলে আমাদের দোকানের মালামাল ভাঙচুর করেন তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য কামাল উদ্দিন বলেন, ওই কিশোরসহ কয়েকজন প্রতিরাতেই সুপারি চুরি করে আসছে। এ বিষয়ে জানতে চাইলে ওই ছেলে আমার সাথে খারাপ আচরণ করে। তাই আমি তাকে থাপ্পড় দিয়েছি। তবে তাদের দোকানের মালামাল নষ্ট করিনি। আমি চলে যাওয়ার পর ওই ছেলে নিজেই মালামাল ভাঙচুর করেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//