ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নববধূর হাত-পায়ের রগ কেটে হাতুড়ে ডাক্তার দিয়ে সেলাই!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

যৌতুকের দাবিতে রংপুরের পীরগাছায় এক নববধূকে নির্যাতন করে হাত-পায়ের রগ কেটে দিয়েছে স্বামী ও তার পরিবারের সদস্যরা। 

শনিবার এ ঘটনা ঘটে। পরে রোববার সকালে গৃহবধূ শিউলি বেগমকে উদ্ধার করে পুলিশ। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ভুক্তভোগী গৃহবধূ শিউলি উপজেলার ছাওলা ইউনিয়নের রতনপুর গ্রামের শাহজাদা মিয়ার স্ত্রী। তাম্বুলপুর ইউপির ঘগোয়া সরদারপাড়া গ্রামের ফজলুল হকের মেয়ে শিউলি।

এ ঘটনায় পীরগাছা থানায় একটি মামলা করা হয়েছে। এরপর থেকেই স্বামী শাহজাদা মিয়া ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর রতনপুর গ্রামের মুনছুর আলীর ছেলে শাহজাদা মিয়ার সঙ্গে শিউলির বিয়ে হয়। এ সময় শিউলির বাবা নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার মেয়ে জামাইকে যৌতুক দেন। কিন্তু বিয়ের মেহেদীর রং মুছতে না মুছতেই শাহজাদা মিয়া আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করেন এবং স্ত্রীকে নির্যাতন করতে থাকেন। 

পরে শনিবার এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হলে শাহজাদা মিয়া ও তার পরিবারের সদস্যরা মিলে শিউলিকে নির্যাতন শুরু করে। একপর্যায়ে তার হাত-পায়ের রগ কেটে দেয়। পরে হাতুড়ে ডাক্তার দিয়ে সেলাই করে একদিন ওই নববধূকে আটকে রাখা হয়।

পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আল হাদী মোহাম্মদ জানান, বর্তমানে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাটির তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//