ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

প্রেম, প্রতিহিংসা আর রহস্যে ঘেরা ‘মালাঙ্গ’র ট্রেলার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

প্রেম আর প্রতিহিংসার গল্প নিয়ে নির্মাতা মোহিত সুরি নির্মাণ করেছেন নতুন ছবি ‘মালাঙ্গ’। সম্প্রতি মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। ছবিটি যে প্রেম, প্রতিহিংসা আর ঘৃণার গল্প, তা ট্রেলার দেখেই বোঝা গেছে।

দুই মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই আদিত্য রায় কাপুরের গলায় শোনা যায় ‘খুন করা আমার নেশা’। ছবিতে আদিত্য’র প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটানি। জীবনে স্বাধীনতা চায় দিশা। এমন স্বাধীনতা, যেখানে তার জীবনে নাক গলাবে না কেউ। তার বয়ফ্রেন্ডও ভিন্ন মত পোষণ করে না। এই প্রেমকাহিনীর পাশাপাশি চলে খুনের খেলা।

এরই মাঝে প্রবেশ কুণাল খেমুর। খুন করা তার অভ্যাস। যে চারজনকে নিয়ে ‘মালাঙ্গ’র গল্প, তার মধ্যে কুণালের চরিত্রটি অন্যতম। এরপর আসছেন অনিল কাপুর। এই ছবিতে তাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। তবে ট্রেলারে দিশার চরিত্রটি নিয়ে মোড়ক খোলেননি পরিচালক। সম্পূন্ন রহস্যে ঘিরে রেখেছেন চরিত্রটিকে। ট্রেলারের শেষে আবার দেখা যায়, দিশা নিজেও খুন করতে তৎপর।

ট্রেলার জুড়ে কখনো মারামারি, কখনো বুলেট যুদ্ধ। প্রতিটি সংলাপে হিংসার ছাপ। আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘মালাঙ্গ’ ছবিটি। ‘আশিকি ২’র পর এই ছবিতে ফের জুটি বেধেছেন আদিত্য রায় কাপুর ও মোহিত সুরি। আর মোহিতের সঙ্গে দিশা পাটানির এটাই প্রথম ছবি। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//