ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বিশ্ব ইজতেমায় ১৯২ জনের যৌতুকবিহীন বিয়ে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে অনুষ্ঠিত ৫৫ তম বিশ্ব ইজতেমায় ১৯২ জনের যৌতুকবিহীন বিয়ে হয়েছে। শনিবার বাদ আসর ১৯২ জন বর-কনের বিয়ে পড়ানো হয়।

ইজতেমার আয়োজক কমিটির সদস্য রেজাউল করিম জানান, বিয়ে পড়ানোর সময় মূল বয়ান মঞ্চের সামনে উপস্থিত হয়েছিলেন বরেরা। আর কনেরা নিজেদের বাড়িতে অবস্থান করছিলেন। সম্পূর্ণ শরিয়ত অনুযায়ী বিয়ের কার্যক্রম শেষে উপস্থিত মুসল্লিদের মাঝে খুরমা-খেজুর বিতরণ করা হয়। এ সময় নবদম্পতিদের জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়।

২০১৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিশ্ব ইজতেমার মাঠে যৌতুকবিহীন বিয়ে পড়ানো বন্ধ ছিল বলে জানা গেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//