ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

সাংবাদিকদের সংগঠন লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণার পর মাত্র ৪ ঘণ্টার মধ্যে নয় পদে ২৬ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সবমিলে, সভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ৫ জন, সহ-সভাপতি পদে ৩ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ১জন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ১ জন এবং নির্বাহী সদস্য পদে ২ জন রয়েছেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবে নির্বাচনী তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাসার। তফসিলে আগামী ১৫ ডিসেম্বর (রবিবার) বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার সময় নির্ধারণ করা হয়েছে।

আজ তফসিল ঘোষণার পরপরই মনোনয়ন ফরম বিতরণ শুরু করে নির্বাচন কমিশন। প্রথম দিনের মাত্র ৪ ঘণ্টায় ৯টি পদে ২৬ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

নির্বাচন কমিশন সূত্র জানায়, লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০-২১ইং এর তফসিল ঘোষণার প্রথম দিনেই সভাপতি পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৭ জন। প্রার্থীরা হলেন- আ হ ম মুশতাকুর রহমান (নয়া দিগন্ত), মহি উদ্দিন ভূঁইয়া মুরাদ (চ্যানেল আই), মো. সেলিম উদ্দিন নিজামী (সংগ্রাম), জহির উদ্দিন (আমাদের সময়), মাহবুবুল ইসলাম ভূঁইয়া (সময় টিভি), মো. সহিদুল ইসলাম (আলোকিত বাংলাদেশ) এবং কামাল হোসেন (ভোরের কাগজ)।

সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন- মাজহারুল আনোয়ার টিপু (বৈশাখী টিভি), আবদুল মালেক (ইত্তেফাক), আব্বাছ হোসেন (ইন্ডিপেনডেন্ট টিভি), সাইদুল ইসলাম পাবের (নিউজ টোয়েন্টিফোর) এবং মাহবুবুল ইসলাম ভূঁইয়া (সময় টিভি)।

সহ-সভাপতি পদে জান্নাতুল ফেরদৌস নয়ন (ইটিভি), মাহবুবুল ইসলাম ভূঁইয়া (সময় টিভি) ও আনোয়ার রহমান বাবুল (তথ্যধারা)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম স্বপন (চ্যানেল টোয়েন্টিফোর), মীর ফরহাদ হোসেন সুমন (বাংলাদেশ জার্নাল) ও মাসুদুর রহমান ভুট্টু (সংবাদ)।

কোষাধ্যক্ষ পদে ফিরোজ উদ্দিন হাওলাদার (্আজকের প্রত্যাশা) ও কামাল উদ্দিন (ভোরের ডাক) এবং প্রচার সম্পাদক পদে জহিরুল ইসলাম শিবলু (আমাদের অর্থনীতি) ও বেলাল উদ্দিন সাগর (মাতৃছায়া)।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে ইসমাইল হোসেন জবু (খবর), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে আফরোজা আক্তার রাঙ্গা (রামগঞ্জ দর্পণ) এবং নির্বাহী সদস্য পদে শাকের মোহাম্মদ রাসেল (মাছরাঙা টিভি) ও নাজিম উদ্দিন রানা (বিজনেস বাংলাদেশ) মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদিকে প্রথম দিনের হিসেব দেখে সাধারণ সদস্যরা বলছেন, এ যেন প্রার্থীর ছড়াছড়ি। তবে প্রার্থী যতই হোক না কেন, যোগ্যদেরই নেতৃত্বে দেখতে চাই। এবার বিতর্কিতদের বয়কট করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//